THREE PEOPLE WERE DETAINED IN RANGAMATI ARMY RAID

ঢাকা, ২৭ ডিসেম্বর ২০১৮ঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি সশস্ত্র সন্ত্রাসী দল পার্বত্য চট্টগ্রামে নাশকতার পরিকল্পনা করছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার (২৭-১২-২০১৮) আনুমানিক ভোর ৫ ঘটিকায় রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের তারাছড়ি এলাকায় সেনাবাহিনী একটি বিশেষ অভিযান প্রচালনা করে।
উক্ত অভিযানে আঞ্চলিক রাজনৈতিক দল জেএসএস (মূলদল) এর ৩ জন সশস্ত্র সন্ত্রাসীকে আটক করে। অভিযানে উদ্ধারকৃত অস্ত্রসহ আটক সন্ত্রাসীদের বিলাইছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতরা হলো বঙ্কিম চন্দ্র তঞ্চংগ্যা (৪৬), পিতা- অমৃত সেনতঞ্চংগ্যা, সাং-তারাছড়িপাড়া, বিলাইছড়ি, রাঙ্গামাটি; পাভেলতঞ্চংগ্যা (২২), পিতা- বঙ্কিম চন্দ্র তঞ্চংগ্যা, সাং-তারাছড়িপাড়া, বিলাইছড়ি, রাঙ্গামাটি এবং যতীন কান্তিতঞ্চংগ্যা (৪৮), পিতা- অমৃত সেনতঞ্চংগ্যা, সাং-তারাছড়িপাড়া, বিলাইছড়ি, রাঙ্গামাটি। গ্রেফতারকৃতদের কাছ থেকে ০১টি একে-২২ (অটোমেটিকরাইফেল ), ০৩ রাউন্ড এ্যামুনিশন ও ০৪ টি চাইনিজ চাকু উদ্ধার করা হয়।

এই অভিযান পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে নিরাপত্তা বাহিনীর একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি বজায় রাখতে নিরাপত্তা বাহিনীর এ রকম অভিযান অব্যাহত থাকবে।