Inter-house Annual Sports Competition-2018 of Rajshahi,Faujdarhat,Mirzapur & Joypurhat Girls Cadet College Held

ঢাকা, ১৮ডিসেম্বর ঃ রাজশাহী, ফৌজদারহাট, মির্জাপুর এবং জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী-২০১৮ আজ মঙ্গলবার (১৮-১২-১৮) কলেজসমূহের নিজস্ব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

রাজশাহী ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে তারিক হাউস । রানার-আপ হয়েছে কাসিম হাউস।

ফৌজদারহাট ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রামস্থ বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক এর অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে ফজলুল হক হাউস । রানার-আপ হয়েছে রবীন্দ্র হাউস হাউস।

মির্জাপুর ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বঙ্গবন্ধু মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর ভাইস চ্যান্সেলর রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে নজরুল হাউস । রানার-আপ হয়েছে সোহরাওয়ার্দী হাউস।

জয়পুরহাট গালর্স ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন যশোরস্থ বিএএফ বেইজ মতিউর রহমান এর এয়ার অফিসার কমান্ডিং এয়ার ভাইস মার্শাল এ এইচ এম ফজলুল হক। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে তারামন হাউস । রানার-আপ হয়েছে রাজিয়া হাউস।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও বিপুল সংখ্যাক অভিভাবকবৃন্দের উপস্থিতি ছিলেন।