ARMY CHIEF INAUGURATES 1ST REUNION OF EX CADET ASSOCIATION OF FENI GIRLS CADET COLLEGE

ঢাকা, ১১ জানুয়ারি ২০১৯ঃ ফেনী গার্লস ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটবৃন্দের তিন দিন ব্যাপী ১ম পুনর্মিলনীর উদ্বোধনী অনুষ্ঠান আজ শুক্রবার (১১-১-২০১৯) কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি ফেনী গার্লস ক্যাডেট কলেজে এসে পৌঁছালে তাঁকে অভ্যর্থনা জানান কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মুনিম খান মজলিস। এরপর প্রধান অতিথি ExCAF (Ex Cadet Association of Feni Girls Cadet College) পুনর্মিলনীর উদ্বোধন করেন এবং পুনর্মিলনী প্যারেডের সালাম গ্রহণ করেন।

সেনাবাহিনী প্রধান প্যারেডে অংশগ্রহণকারী ক্যাডেট ও প্রাক্তন ক্যাডেটদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন এবং তাদের সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। এরপর বর্তমান ও প্রাক্তন ক্যাডেটবৃন্দের অংশগ্রহণে ‘নারী জাগরণ’ এর উপর একটি বর্ণাঢ্য প্রদর্শনীর আয়োজন করা হয়। পরবর্তীতে সেনাবাহিনী প্রধান ও প্রাক্তন ক্যাডেটবৃন্দ পুনর্মিলনীর স্মৃতি রক্ষার্থে বৃক্ষরোপন করেন।

অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊধর্¡তন সামরিক কর্মকর্তাগণ, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রাক্তন অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও অনুষদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, তিন দিন ব্যাপী ফেনী গার্লস ক্যাডেট কলেজের পুনর্মিলনী অনুষ্ঠান বৃহস্পতিবার (১০-১-২০১৯) শুরু হয়।