IFTAR PARTY HOSTED BY ARMED FORCES IN HONOUR OF PRIME MINISTER HELD

ঢাকা, ২৯ মে ২০১৮ ঃ    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে সশস্ত্র বাহিনীর সম্মিলিত ইফতার অনুষ্ঠান মঙ্গলবার (২৯-৫-২০১৮) সন্ধ্যায় ঢাকা সেনানিবাসের সেনামালঞ্চে আয়োজন করা হয়।

এ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী সেনামালঞ্চে এসে উপস্থিত হলে সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক (General Abu Belal Muhammad Shafiul Huq), নৌবাহিনী প্রধান এডমিরাল এম নিজামউদ্দিন আহমেদ (Admiral Nizamuddin Ahmed)   ও বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার  (Air Chief Marshal Abu Esrar) এবং সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেঃ জেনারেল মোঃ মাহফুজুর রহমান (Lt General Md Mahfuzur Rahman)  মাননীয় প্রধানমন্ত্রীকে স্বাগত জানান ।

মাননীয় প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ এবং উপস্থিত অতিথিবৃন্দের সাথে কুশল বিনিময় করেন এবং ইফতারে শরিক হন। মাননীয় প্রধানমন্ত্রী দেশের অব্যাহত শান্তি ও সমৃদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উন্নয়নের অগ্রযাত্রা কামনা করে ইফতার অনুষ্ঠানের পূর্বে বিশেষ মোনাজাতে অংশ নেন। এ অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীর সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।

এই ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জাতীয় সংসদের মাননীয় স্পিকার ডঃ শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি জনাব সয়ৈদ মাহমুদ হোসনেসহ মন্ত্রিপরিষদের সদস্যগণ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাগণ, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক, সংসদ সদস্যগণসহ উর্দ্ধতন অসামরিক ও সামরিক কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।